শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
আরএমপি’র স্টিয়ারিং কমিটির ১৯তম সভা অনুষ্ঠিত

আরএমপি’র স্টিয়ারিং কমিটির ১৯তম সভা অনুষ্ঠিত

আরএমপি'র স্টিয়ারিং কমিটির ১৯তম সভা অনুষ্ঠিত

এসএম বিশাল:  রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তর কনফারেন্স রুমে ভিকটিম সাপোর্ট সেন্টার, আরএমপি’র স্টিয়ারিং কমিটির ১৯তম সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার সকালে সভায় সভাপতিত্ব করেন আরএমপি’র মান্যবর পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (এডমিন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালমা বেগম পিপিএম-সেবা ও উপ-পুলিশ কশিনার (সদর) ও মোঃ রশীদুল হাসান পিপিএম সহ উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

মতিহার বার্তা ডট কম: ১৮ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply